আমাদের সম্পর্কে

পিওর পুস্টি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড অন্যতম একটি দ্রুত ক্রমবর্ধমা এবং বাংলাদেশের   শীর্ষস্থানীয় কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি  হওয়ার জন্য দৃঢ়ভাবে  প্রতিশ্রুতিবদ্ধ। এই ব্যবসায়িক শাখাটি সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি সিস্টার কনসার্ন হবে, যখন এই কোম্পানিটি শীঘ্রই বাংলাদেশে একটি ব্যবসায়িক গোষ্ঠী হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করবে। পিওর পুস্টি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রতিষ্ঠিত হয়েছিল ০১ জানুয়ারী, ২০২০ সালে। যদিও পিওর পুস্টি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড তার যাত্রা শুরু করেছে খুব বেশি আগে নয়, এটি ইতিমধ্যেই বাংলাদেশের ফিড শিল্পে একটি চিত্তাকর্ষক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। বর্তমানে, মার্কেটপ্লেস, অফিস এবং কারখানায় মোট ৩২০ জনের উপরে কর্মরত আছেন। আমাদের একটি অত্যন্ত সক্ষম সেলস টিম, এইচআর এবং অ্যাডমিন, এমআইএস এবং অডিট, কল সেন্টার, অ্যাকাউন্টস, মান নিয়ন্ত্রণ, প্রকিউরমেন্ট এবং উৎপাদন বিভাগ রয়েছে।

আমাদের অবদান

আমাদের সেবা সমূহ

বর্তমানে আমরা কৃষকদের জন্য সব ধরনের ফিড উৎপাদন করছি। আমরা ব্রয়লার, লেয়ার সোনালী (স্টার্টার, গ্রোয়ার এবং ফিনিশার), গবাদি পশু এবং মাছ (ডুবানো এবং ভাসমান) প্রস্তুতকারক কেমিস্ট। দেশের যেকোনো প্রান্তে কোনো সংকট না থাকলে আমরা ২৪-৭২ ঘণ্টার মধ্যে পণ্য পৌঁছে দিতে সচেতনভাবে সক্ষম। এছাড়া যে কোনো জায়গায় যে কোনো প্রশ্ন উঠলে আমরা আমাদের সেবা পুনর্বিন্যাস করতে প্রতিশ্রুতিবদ্ধ। সব ধরনের পণ্য দক্ষ রসায়নবিদ দ্বারা ল্যাব পরীক্ষা করা হয়

পোল্ট্রি ফিড

পোল্ট্রির স্বাস্থ্য, বৃদ্ধি এবং উৎপাদনশীলতায় খাদ্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। একটি সুষম এবং পুষ্টিকর খাদ্য সর্বোত্তম স্বাস্থ্য বজায় রাখা এবং সর্বোচ্চ উৎপাদন নিশ্চিত করার জন্য অপরিহার্য। বিশুদ্ধ ফিড নির্বাচন করা এবং এর গ্রহণ পরিচালনা করা কৃষকদের মুনাফা বাড়ায় এবং আমরা এখানে বিশেষজ্ঞদের পরামর্শ এবং উচ্চ-মানের ফিডের জন্য সাহায্য করতে এসেছি।

গবাদি পশুর খাদ্য

গবাদি পশুর খাদ্য হল অত্যাবশ্যকীয় খাদ্য যৌগ যা পশুদের শরীরের সঠিক কার্যকারিতার জন্য পর্যাপ্ত পরিমাণে প্রয়োজন। খাদ্য বিপাক, রোগ প্রতিরোধ ক্ষমতা এবং গবাদি পশুর বৃদ্ধি সহ বিভিন্ন দিকে, মাংস এবং দুগ্ধজাত দ্রব্যে একটি গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে পারে। আরও বেশি লাভ অর্জন করতে পিউর ফিড ব্র্যান্ড হতে পারে আপনার গবাদি পশুর খামারের জন্য একটি প্রয়োজনীয় প্রতিদিনের ফিড ব্র্যান্ড ।

ফিশ ফিড

প্রাণীজ প্রোটিন গ্রহণের অন্যতম উৎস হল মাছ। মাছের ক্যালোরি এবং পুষ্টির ডেটা তুলনা করা কঠিন হতে পারে কারণ আপনি যেভাবে আপনার মাছ প্রস্তুত করেন তা তার পুষ্টি গুণকে উল্লেখযোগ্যভাবে পরিবর্তন করতে পারে। পিউর ফিড ব্র্যান্ড সবসময় মাছের পুষ্টি গুন বজায় রাখার উপর জোর দেয় যাতে কৃষকরা তাদের প্রকল্প থেকে সর্বাধিক উত্পাদনশীলতা পেতে পারে।

আমাদের চেয়ারম্যান

আসসালামুয়ালাইকুম।

আমার দলের সকল সদস্য, গ্রাহক এবং শুভাকাঙ্ক্ষীগণ, আমার আন্তরিক শুভেচ্ছা গ্রহণ করুন। পিওর পুস্টি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড একটি দূরদর্শী প্ল্যাটফর্ম যা গ্রাহকদের সর্বোত্তম মানের পণ্য এবং পরিষেবাগুলি নিশ্চিত করার জন্য সর্বোচ্চ স্তরে চেষ্টা করে। সেই পরিপ্রেক্ষিতে, আমি এবং আমার দল অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। আমি জানি যে একদিন আমরা আমাদের মিশনের শিখরে পৌঁছাব। আমি জানি না আমরা শতভাগ সফল হব কি না, তবে আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি যে আমার তরুণ স্ব-প্রণোদিত, উত্সাহী এবং দূরদর্শী দলের পরিচালনার মাধ্যমে আমরা ঐতিহ্যগত ব্যবসার প্রতিটি ক্ষেত্রে পরিবর্তন আনতে পারি। যুক্তরাজ্যের প্রাক্তন প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিল বলেছেন, “সাফল্য চূড়ান্ত নয়, ব্যর্থতা মারাত্মক নয়: এটি
যে গণনা চালিয়ে যাওয়ার সাহস” পরিবর্তনগুলি প্রকাশ না হওয়া পর্যন্ত আমরা আমাদের চলমান প্রচেষ্টা চালিয়ে যাব। তাই আমি চ্যালেঞ্জারদের পরামর্শ দিতে চাই, কখনো চিন্তিত হবেন না, শুধু সততার সাথে কাজ করুন, আশাবাদী হোন এবং স্বপ্ন নিয়ে এগিয়ে যান। সকলের সহযোগিতা কামনা করছি।

ধন্যবাদ

আমাদের লিডারবোর্ড

আমাদের কোম্পানি আমাদের ক্রিয়াকলাপের সমস্ত দিকগুলিতে টেকসই এবং নৈতিক অনুশীলনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আমাদের পরিবেশগত প্রভাব কমিয়ে আনার চেষ্টা করি এবং প্রাণীদের মঙ্গলকে অগ্রাধিকার দিই। সততা এবং যত্নের সাথে উত্পাদিত উচ্চ-মানের ফিড পণ্য সরবরাহ করতে আমাদের বিশ্বাস করুন।

নাসিমা খাতুন

ম্যানজিং ডিরেক্টর

কাজী দেলোয়ার (কে ডি)

জেনারেল ম্যানেজার

আমাদের লক্ষ্য

পিওর পুস্টি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড ফিড সেক্টরে ব্যবসা শুরু করেছে, কিন্তু আমাদের দীর্ঘমেয়াদী পরিকল্পনা শুধুমাত্র এই ব্যবসায় আটকে থাকা নয়। আমাদের চরম মিশন হল যত তাড়াতাড়ি সম্ভব আমরা বাংলাদেশের কোম্পানিগুলির একটি আদর্শ গ্রুপ হিসাবে নিজেদেরকে অন্বেষণ করা। আমরা এমন একটি ব্যবসায়িক প্রবণতা তৈরি করতে চাই যেখানে রাজস্ব আয়ের চেয়ে সুনাম অর্জনে বেশি মনোযোগ দেওয়া হয় যাতে বাংলাদেশের বিপুল সংখ্যক স্নাতক বেকার যুবক আমাদের সাথে যোগ দিতে আকৃষ্ট হয়। বেকারত্বের সমস্যা হ্রাসের চ্যালেঞ্জে অবদান রাখা এবং একই সাথে, আমাদের ব্যবসার সাথে মিশে থাকা ব্যবসায়ীদের জীবনযাত্রার মান উন্নত করা আরও সুযোগ সম্প্রসারণের অন্যতম মিশন।

আমাদের কাজের প্রক্রিয়া

উপকরণ সংগ্রহ

প্রক্রিয়াকরণ

প্যাকিং

ডেলিভারি

আপনার কোন প্রশ্ন আছে ?
থাকলে যোগাযোগ করতে পারেন